জি.এম.মিন্টু: যশোর ও খুলনা জেলার ২৪ গ্রামের ৬শত পরিবারের মানবিক সহায়তার উপহার নিয়ে অসচ্ছল পরিবারের পাশে দাঁড়িয়েছেন জার্মান প্রবাসী সফটওয়্যার ইঞ্জিনিয়ার শহিদুজ্জামান বাপ্পী। সোমবার সকালে চুকনগর ডিগ্রি কলেজ মাঠে অসচ্ছল পরিবারের সদস্যদের এ উপহার প্রদান করা হয়। ইঞ্জিনিয়ার শহিদুজ্জামান বাপ্পী চুকনগর এলাকার মৃত শাহাজাহান আলীর পুত্র।

২০১৮ সাল থেকে সপরিবারে জার্মানিতে বসবাস করেন। মহামারি করোনা ভাইরাস শুরুর প্রথম থেকে আজ পর্যন্ত কর্মহীন হয়ে পড়া মানুষদের সহায়তা করে আসছেন। প্রত্যেকটি ধর্মীয় উৎসবের সময় অসচ্ছল পরিবারের পাশে গিয়ে দাঁড়ান বাপ্পী। এমনকি অর্থের অভাবে চিকিৎসা না করতে পারা অসুস্থ লোকদের পাশে গিয়ে আর্থিক সহায়তা ছাড়াও চিকিৎসার ব্যবস্থা করেন। তারই ধারাবাহিকতায় সোমবার চুকনগর ডিগ্রি কলেজ মাঠে দ্#ু৩৯;জেলার ২৪ গ্রামের ৬০০টি অসচ্ছল পরিবারের মাঝে ১০ কেজি চিকন চাল, ২ ধরনের ডাল, তেল, চিনি, লবণ ও খেজুর উপহার প্রদান করেন।

বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল ওয়াদুদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুল ইসলাম ব্রাউন, আওয়ামী লীগ নেতা ও চুকনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সরদার শরিফুল ইসলাম চুকনগর প্রেস ক্লাবের সভাপতি এম রুহুল আমিন, ডুমুরিয়া জাতীয় দৈনিক সাংবাদিক ফোরামের সম্পাদক সুমন ব্রহ্ম প্রমুখ। তার এই কাজে সহায়তা করার জন্য কাজ করছেন কয়েকজন সেচ্ছাসেবী। এই সেচ্ছাসেবীরা হলেন মিনারুল ইসলাম খান, মোঃ ওজিয়ার রহমান, বিল্লাল হোসেন, জাহিদ হোসেন সহ অনেকে।

Previous articleঅপরাধ প্রবণতা রোধে প্রত্যন্ত গ্রামাঞ্চলে পুলিশ তদন্ত কেন্দ্র নির্মাণ করা হচ্ছে: ডিআইজি আব্দুল বাতেন
Next articleচাঁপাইনবাবগঞ্জের ইসলামপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান টিপু আর নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।