জয়নাল আবেদীন: রংপুর র‌্যাব-১৩ সদস্যরা মাদক ব্যবসায়ীর হেফাজতে থাকা ১শ ৯১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সেই সঙ্গে জব্দ করেছে ১টি অটো বাইক ।

র‌্যাব জানায় রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল রংপুর জেলার বদরগঞ্জ থানাধীন রাজারামপুর গ্রামস্থ রংপুর টু বদরগঞ্জ গামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে। চেকপোষ্ট করাকালীন ১টি সন্দেহভাজন অটো বাইক তল্লাশী করে অবৈধ মাদকদ্রব্য ১শ৯১ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহণে ব্যবহৃত ১টি অটো বাইকসহ মাদক ব্যবসায়ী নুর আলম , মোঃ মরফিদুল ইসলাম এবং মোঃ বিপুল মিয়া এই ৩ জনকে গ্রেফতার করে ।

প্রথম দুজনের বাড়ি দিনাজপুরে এবং অপরজনের বাড়ি রংপুর মহানগরিতে । র‌্যাব আরো জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

ধৃত আসামীদের বিরুদ্ধে রংপুর জেলার বদরগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে সোমবার মাদক মামলা রুজু করেছে এবং আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এদিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)১৩ প্রতিষ্ঠাকালীন সময় থেকেই সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভুমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ১০ মিনিটের শিলাবৃষ্টিতে ব্যপক ক্ষতিগ্রস্ত কৃষক
Next articleরংপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।