জয়নাল আবেদীন: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি রংপুর জেলা নব গঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও আলোচনা সভা সোমবার দুপুরে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নব গঠিত রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব আনিছুর রহমান লাকুর সঞ্চলনায় নব গঠিত কমিটির উক্ত পরিচিতি এবং আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আফসার আলী, নব গঠিত কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী সরকার, সাবেক সাংসদ সদস্য অধ্যাপক পরিতোষ চক্রবর্তী, সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান মাবু, এ্যাড. আফতাব উদ্দিন, সদস্য ও সাবেক পৌর মেয়র মামুনুর রশিদ মামুন, মিজানুর রহমান রন্টু, সাখাওয়াত হোসেন শাহান, আমিনুল ইসলাম রাঙ্গা, এ্যাড.শফি কামাল, ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন, অধ্যাপক গোলাম রাব্বানী, মোনায়েম ফারুক, মতিয়ার রহমান, ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, হারুন অর রশিদ হারুন, লিটন পারভেজ, সামসুল হক ঝন্টু, হুমায়ন কবির মানিক, মাহামুদুন্নবী পলাশ, আনোয়ার শাহাদত, মাসুক জালাল রাহাত, নাজমুল হুদা, মোতাহারুল ইসলাম নিকসন পাইকাড় ও আবু হানিফ বোচা প্রমুখ। সভায়, রংপুর জেলা বিএনপি কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ ও ইফতার মাহফিলসহ আগামী দিনের আন্দোলন-সংগ্রাম বাস্তবায়ন বিষয়ে আলোচনা হয়।

এর আগে মিঠাপুকুর, পীরগঞ্জ, তারাগঞ্জ, পীরগাছা, বদরগঞ্জ, গঙ্গাচড়া বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নব নির্বাচিত আহবায়ক ও সদস্য সচিবসহ সকল নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। এছাড়াও

জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম রংপুর ইউনিটের সভাপতি এ্যাড. একরামুল হক ও সাধারণ সম্পাদক এ্যাড.শফি কামাল জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবসহ সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যতা কামনাসহ রংপুরের প্রয়াত বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Previous articleরংপুরে ১৯১ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
Next articleকুড়িগ্রামের উলিপুরে আযান প্রতিযোগিতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।