বাংলাদেশ প্রতিবেদক: রাজবাড়ী জেলার সদ‌র উপ‌জেলার দাদাশী‌ ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও সা‌বেক ইউপি মেম্বার মোশারফ হো‌সেনের (৫০) মৃত্যু নি‌য়ে নতুন করে রহস্যের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। ভাইয়ের স্ত্রী ও তার কথিত স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন মোশারফের বোন আলেয়া জামান। ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনেরও আবেদন করেছেন আলেয়া।

মঙ্গলবার মোশারফের মৃত্যুর এক মাস পর জেলা সিনিয়র জু‌ডি‌শিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন তিনি।

মামলার আসামি করা হয়েছে মৃত মোশারফের স্ত্রী যুথি আক্তার ও পরকীয়া প্রেমিক শহীদ ওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের দেলোয়ার শেখের ছেলে মো: আরিফ শেখকে।

রহস্যের সূত্রপাত গত শনিবার। সেদিন সন্ধ্যায় আরিফ শেখ মৃত মোশারফের বাড়িতে আসে তার প্রেমিকা যুথির সা‌থে দেখা কর‌তে। সেসময় সন্দেহ হলে তাদের আটক করেন গ্রামবাসীরা এবং স্থানীয় জনপ্রতি‌নি‌ধিসহ গণ্যমান্য ব্যক্তিদেরকে এ ব্যাপারে জানান। ওই সময় উপস্থিত সবার সামনে যু‌থি জানান, আরিফ শেখ তার স্বামী। আদালতের মাধ্যমে তারা চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি বি‌য়ে ক‌রে‌ছেন। অর্থাৎ মোশারফের মৃত্যুর ১৫ দিন আগে যু‌থি তার প্রথম স্বামীকে তালাক না দি‌য়েই দ্বিতীয় বি‌য়ে ক‌রেছেন। আর এতেই মোশারফের স্বাভা‌বিক (‌স্ট্রোকজনিত) মৃত্যু সবার কা‌ছে রহস্যময় হ‌য়ে ওঠে।

মৃতের প‌রিবা‌রের সদস্য ও স্থানীয়‌দের ধারণা, তার স্ত্রী যু‌থি এবং পরকীয়া প্রেমিক আরিফ শেখ কৌশ‌লে মোশারফকে হত্যা ক‌রে স্বাভা‌বিক মৃত্যু ব‌লে চা‌লি‌য়েছে।

উল্লেখ্য, মোশারফ হো‌সেন গত ১৪ মার্চ মধ্যরাতে স্ট্রোকজনিত কার‌ণে মারা যান। ভোররা‌তে সে‌টি জানাজা‌নি হয়। তার স্বাভা‌বিক মৃত্যু ভে‌বে যথাযথ নিয়ম মে‌নে পর‌দিন বিকেলে জানাযা শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে তা‌কে দাফন করেন স্বজনরা।

আলেয়া জামান জানান, যে নারী স্বামী ও দুটি শিশু রেখে গোপনে বিয়ে করতে পারে, সে সবই করতে পারে। তার ভাই‌য়ের মৃত্যু নি‌য়ে প্রথ‌মে স‌ন্দেহ হ‌লেও মে‌নে নি‌য়ে‌ছি‌লেন যে স্ট্রোকজনিত কার‌ণে মৃত্যু হ‌য়ে‌ছে। কিন্তু যখন যু‌থির পরকীয়া প্রেমিক তা‌দের বাড়িতে এসে ধরা প‌ড়ে‌ছে এবং জান‌তে পে‌রে‌ছেন যে, তার ভাইয়ের মৃত্যুর ১৫ দিন আগে তারা গোপ‌নে বি‌য়ে ক‌রে‌ছেন, তখন স‌ন্দেহ স‌ঠিক ম‌নে হয়। আসলে তার ভাইকে কৌশলে হত্যা ক‌রে তারা স্ট্রোক বলে চা‌লি‌য়ে‌ছে। ঘটনার রহস্য বু‌ঝে উঠ‌তে দে‌রি হওয়ায় মামলা কর‌তে দে‌রি হ‌য়ে‌ছে।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট লিয়াকত আলী জানান, রাজবাড়ীর ১ নম্বর আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কায়ছুন্নাহার সুরমার আদালতে মামলাটি দাখিল করা হয়েছে। পাশাপাশি ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের জন্য আবেদন করা হয়েছে।

Previous articleকয়েকটি রাজনৈতিক দল আওয়ামী লীগ সরকারকে উৎখাতে ষড়যন্ত্র করছে: প্রধানমন্ত্রী
Next articleবাবার কোলে শিশুকে গুলি করে হত্যা : মূল হোতাসহ গ্রেফতার ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।