এস কে রঞ্জন: তৃতীয় ধাপে মুজিব শত বর্ষের ঈদ উপহার পেলেন ভূমিহীন ও গৃহহীন ১২০ পরিবার। পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় ২০৩ টি ঘর ও ২ শতাংশ করে জমি বরাদ্ধ হয় এর মধ্যে মহিপুর ২২ টি,নীলগঞ্জ ২২ টি,বালিয়াতলি ৪৩ টি, টিয়াখালী ২৬ টি ও ধানখালী ৬ টি সহ মোট ১২০ টি ঘর ও জমি দেওয়া হয়।

২৬ এপ্রিল (মঙ্গলবার) সকাল ১১ টায় গন ভবন থেকে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা উপকার ভোগীদের মাঝে চাবি হস্তান্তর করেন।

কলাপাড়া উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ ওবায়দুল রহমান ,সাবেক পানি সম্পদ প্রতি মন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান,উপজেলা সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, কুয়াকাটা পৌরসভা মেয়র মো.আনোয়ার হাওলাদার, কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো.হুমায়ুন কবির সহ উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের নেতৃ বৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Previous articleভূঞাপুরে কুকুরকে জলাতঙ্ক প্রতিষেধক টিকা প্রদান
Next articleদেশে কেউ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।