শফিকুল ইসলাম: প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে জয়পুরহাটের ৫ উপজেলার ২০৬ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল স্বপ্নের ঘর। মঙ্গলবার বেলা ১১টায় গণভবন থেকে প্রধানমন্ত্রীর আশ্রয়ণের ঘর ভার্চুয়ালি উদ্বোধনের পর জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের হাতে ঘরের চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

এর আগে সকাল সাড়ে ১০টায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা,জয়পুরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত হোসেন,জেলা আ.লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সহ সভাপতি নৃপেন্দনাথ মন্ডল, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ প্রমুখ।

জেলা প্রশাসক শরীফুল ইসলাম বলেন, খুবই সুন্দরভাবে বাড়ি নির্মাণ করা হয়েছে , যাতে গরিব গৃহহীনরা এ নতুন বাড়ি পেয়ে অতীতের ঘর না থাকার কষ্ট ভুলে যায়। প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ, রাস্তা, স্যানেটারি ও পানিসহ সকল সুবিধার ব্যবস্থা করা হয়েছে।

Previous articleশাহজাদপুরে ৪০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর
Next articleশেরে বাংলা ছিলেন অসাম্প্রদায়িক ও মানবতাবাদী নেতা: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।