শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে ৪০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর

শাহজাদপুরে ৪০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর

বিমল কুন্ডু: মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় জমিসহ দুই কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর পেলেন গৃহহীন ও ভূমিহীন ৪০ টি পরিবার।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন – ২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে আজ মঙ্গলবার উপজেলার গাড়াদহ ও রূপবাটি ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীন ৪০ পরিবারকে ঘরের চাবি ও জমির কাগজ- পত্র হস্তান্তর করা হয়। এ উপলক্ষে এদিন সকাল ১০ টায় উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান , পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, আওয়ামীলীগ নেতা শফিকুর রহমান শফি ও মহিলা ভাইস চেয়ারম্যান এলিজা খান। সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত থেকে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনের পর তিনি সিরাজগঞ্জ সদর, ফরিদপুর জেলার নগরকান্দা, বরগুনা ও চট্টগ্রামের আনোয়ারা উপজেলার উপকার ভোগীদের সাথে কথা বলেন। এসময় তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন পূরনে সকল কর্মসূচির বাস্তবায়ন শুরু হয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না।

অনুষ্ঠানে উপজেলার সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আশ্রয়ন – ২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে আজ মঙ্গলবার সারাদেশে ৩২ হাজার ৪০৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি সহ দুই কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments