শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসেই ১৫ জেলে পরিবারের পাশে হানিফ খান

সেই ১৫ জেলে পরিবারের পাশে হানিফ খান

এস কে রঞ্জন: ভারতে কারাবন্দী ১৫ জেলে পরিবারের মাঝে ঈদ সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন হানিফ খান নামের এক মানবিক যুবক। প্রত্যেক পরিবারের শিশু ও নারীদের নতুন পোশাক, ২৫ কেজি করে চাল, ১ কেজি করে চিনি, ৩ প্যাকেট করে সেমাই, ১ প্যাকেট করে গুড়ো দুধ ও কিচমিচ প্রদান করা হয়।

শুক্রবার দুপুরে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সন্মুখে ওইসব পরিবারের হাতে এ সহায়তা তুলে দেয়া হয়। এ সময় ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আনছার উদ্দিন মোল্লা,কলাপাড়া রিপোর্টার্স ক্লাব সভাপতি এস কে রঞ্জন, সাংবাদিক সাইফুল ইসলাম রয়েল, মিজানুর রহমান, নাহিদুল হক, ফরাজি মো. ইমরান, মো.মহিবুল্লাহ পাটোয়ারি সহ ১৫ জেলে পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত বছরের ২০ ডিসেম্বর মহিপুরের ১৫ জেলেসহ দুটি মাছ ধরা ট্রলার কুয়াশার কবলে পড়ে ভারতের জলসীমানায় ঢুকে পড়ে। এসময় ভারতের পুলিশ তাদের আটক করে চব্বিশ পরগনা জেলার কাকদ্বীপ মুহাকুমা কারাগারে পাঠিয়ে দেয়। দীর্ঘদিনেও তাদের মুক্তি না মেলায় পরিবারের সদস্যরা পার করছেন মানবেতর জীবন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments