বাংলাদেশ প্রতিবেদক: সাভারের আশুলিয়ার বাইপাইল সংলগ্ন এলাকায় চলন্ত বাস থেকে এক যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঈদযাত্রায় বাড়ি ফেরার বদলে সাভার পৌর এলাকার থানার রোডের একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন ওই যাত্রী।

আহত ওই যাত্রীর নাম- জহিরুল ইসলাম জহির। তিনি চট্টগ্রামের রাউজান উপজেলার বাসিন্দা।

এ ঘটনায় বাসের সুপারভাইজার আব্দুল মজিদ (৫০) ও চালকের সহকারী মানিককে (৪৮) আটক করেছে পুলিশ। তবে বাসচালক ইউসুফ (৩২) এখনো পলাতক রয়েছে।

শুক্রবার অভিযুক্ত আটক ব্যক্তিদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার (এসআই) মাসুদ আল মামুন।

থানা পুলিশ ও স্থানীয় জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে আশুলিয়ার বাইপাইল ট্রাফিক বক্স সংলগ্ন চৌরাস্তা এলাকায় রাজশাহী থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা তুহিন পরিবহনের একটি বাসে চট্টগ্রাম যাওয়ার জন্য উঠেন জহিরুল ইসলাম জহির নামের ওই যাত্রী। পরে ভাড়া নিয়ে জহিরুলের সাথে বাসের স্টাফদের কথা কাটাকাটি হয় এবং বাসে আর কোনো যাত্রী না থাকায় ছিনতাইয়ের সন্দেহে বাস থেকে নেমে যেতে চান জহিরুল। এ সময় চলন্ত বাস থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়।

পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সাভারের থানা রোডের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এরপর রাতেই ভুক্তভোগীর পরিবার বাসের তিনজনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় তুহিন পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। বাসের সুপারভাইজার আব্দুল মজিদ ও চালকের সহকারী মানিককে আটক করে পুলিশ।

জানা গেছে, ভুক্তভোগী জহিরুল ব্যবসায়িক কাজে আশুলিয়ার জিরানীতে বসবাস করেন।

জহিরের পরিবারের সদস্যদের অভিযোগ, ঈদ উপলক্ষে চট্টগ্রামগামী ওই বাসটিতে প্রথম যাত্রী হিসেবে উঠেছিলেন জহির। বাসে ওঠার পরই সন্দেহ হয় তার। যেকোনো মুহূর্তে ছিনতাইয়ের শিকার হতে পারেন এমন আশঙ্কায় জহির বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা করলে তাকে বাধা দেন বাসের সুপারভাইজার ও চালকের সহকারী। একপর্যায়ে চলন্ত বাস থেকেই ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয় তাকে। এরপর গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান আশপাশের লোকজন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার বিকেলে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলে জহিরুল মাথায় আঘাত পান।

Previous articleমুলাদীতে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে নাতিকে হত্যার অভিযোগ
Next articleসেই ১৫ জেলে পরিবারের পাশে হানিফ খান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।