বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জে প্রতিপক্ষকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় রাজীব হালদার (৩২) নামের এক যুবককে ধাওয়া দিয়ে অস্ত্রসহ পুলিশে ধরিয়ে দিল গ্রামবাসী। আজ রবিবার সকাল ১১টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে এঘটনা ঘটে। এসয় তার কাছ থেকে একনালা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়।

আটক রাজীব হালদার ঢালীকান্দি গ্রামের মৃত গিয়াস উদ্দিন হালদারের ছেলে

গ্রামবাসী সুত্রে জানাযায়, সকাল ১১ টার দিকে ঢালীকান্দি গ্রামের মোখলেছ দেওয়ানের মুদির দোকানের সামনে রাজীব হালদারসহ আরো ১০/১২ জন অস্ত্র নিয়ে নুর ইসলামের উপর বন্দুক দিয়ে গুলি করে। এসময় এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিলে রাজীব হালদারকে ধরতে পারলেও বাকিরা দৌড়ে পালিয়ে যায়। তারা সবাই বিল্লাল গাজী (৪৮)ও বাবু কাজীর (৩৫) সমর্থক।

এঘটনায় নুর ইসলাম পাটোয়ারী জানান, দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে আসাদ, আমি তাকে আর মাদক বিক্রি করতে না বলি। সেজন্য তারা ক্ষিপ্ত হয়ে অস্ত্রসহ সন্ত্রাস বাহিনী দিয়ে আমাকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। পরে এলাকাবাসী তাদেরকে দাওয়া দিলে রাজীব হালদারকে অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে তারা রাজীব হালদারকে আটক করে নিয়ে যায়।

মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন পাটোয়ারী জানান, এলাকায় মাদকসহ নানা অপকর্মে জড়িত আসাদ, আমার চাচাতো ভাই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তাঁর উপর এ হামলা চালায়। যারা পালিয়ে গেছে তাদের সবার হাতে অস্ত্র ছিল। আমি প্রশাসনের কাছে দাবি জানাই তারা যেনো এই অবৈধ অস্ত্র উদ্ধার করে।

মুন্সীগঞ্জ সদর থানার এস আই ফরিদ জানান, যুবকের কাছ থেকে একনালা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Previous articleজয়পুরহাটে ‘মে দিবস’ পালিত
Next articleসমুদ্রের নিচে শত্রুর হামলা ঠেকাতে রাশিয়ার নৌঘাঁটি পাহারায় ডলফিন!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।