অতুল পাল: পটুয়াখালীর বাউফলের কেশবপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.সালেহ উদ্দিন পিকুর বাসায় রবিবার গভীর রাতে হামলা ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে বাউফল থানার পুলিশ রাতেই ঘটনাস্থলে গেলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, কেশবপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষের বাসভবনে অধ্যক্ষ মো. সালেহ উদ্দিন পিকু তার স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করেন। রোববার রাত দেড়টার দিকে একদল দুর্বৃত্ত ওই বাসায় হামলা চালায়। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে বাসভবনের দরজা ও জানালা ভেঙে ভিতরে প্রবেশ করার চেষ্টা করে ব্যর্থ হয়। দরাজায় একাধিক কোপের দাগ রয়েছে। হামলা চালাকালে বাসভবনের সামনে বৈদি্যুতিক বাতি ভেঙ্গে ফেলা হয়। এসময় দুই রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। অধ্যক্ষ, তার স্ত্রী ও সন্তানের ডাকচিৎকার ও গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন এিেগয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সালেহ উদ্দিন পিকুর ছেলে আলিফ বলেন, ওই সময় আমরা জেগেই ছিলাম। রাত দেড়টার দিকে গুলির শব্দ শুনতে পাই। এরপরই বাসার পিছন ও সামনের দিকে হামলা শুরু করে দুর্বৃত্তরা। আমাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

অধ্যক্ষ মো. সালেহ উদ্দিন পিকু বলেন, ২০২০ সালের ২আগষ্ট স্থানীয় সন্ত্রাসীরা আমার দুই ভাইকে (রুমন-ইশাদ) নির্মমভাবে হত্যা করেছে। ওই হত্যা মামলার আসামীরাই আমাকে এবং আমার পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে এই হামলা চালায়। হামলা চালাকালে ৯৯৯এ ফোন দেওয়ার প্রায় ২ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে আসে। তিনি অভিযোগ করেন, পুলিশের গাফিলতির কারণেই আমার দুই ভাই খুন হয়েছে। খুনিরা জামিনে এসে একের পর এক হামলা ও হুমকি দিয়ে আসছে। পুলিশ খুনিদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছেন না।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, পুলিশের দায়িত্বে অবহেলা কিংবা গাফলতির বিষয়টা সত্য নয়। জোড়া খুন মামলা পিবিআই তদন্ত করছেন। আসামীরা জামিনে মুক্ত আছেন। এখানে থানা পুলিশের কিছু করার নাই।

Previous articleকলাপাড়ায় আজ ৭ গ্রামের মানুষ ঈদ উদযাপন করছে
Next articleসোনারগাঁওয়ে মেয়ের প্রার্থী এডভোকেট ফজলে রাব্বীর ঈদ খাদ্য সামগ্রী বিতরন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।