গিয়াস কামাল: নারায়ণগঞ্জ জেলা, সোনারগাঁও উপজেলা ঈদুল ফিতর উপলক্ষ্যে সোনারগাঁও পৌরসভার মেয়ের প্রার্থী এডভোকেট এটি ফজলে রাব্বীর নিজেস্ব‍ অর্থায়নে ৯ টি ওয়ার্ডের দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা করেন।

প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম ০২/ ০৫/২০২২ ইং সোমবার বিকেলে সোনারগাঁ উপজেলার অডিটোরিয়ামে সমাজের ভিক্ষুক, প্রতিবন্ধি এবং অসহায় হতদরিদ্র মানুষের মাঝে প্রায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এবং সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী এডভোকেট এটি ফজলে রাব্বী বলেন ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্যেই ঈদ খাদ্য সামগ্রী বিতরন করেছি এবং পৌরসভার সর্ব স্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানান।

তিনি বলেন আমি অসহায় মানুষদের পাশে থেকে সব সময় কাজ করতে চাই। সুখে -দুঃখে আমি আপনাদের পাশে আছি এবং সব সময় থাকব। আমি পৌরবাসীর সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।

খাদ্য সামগ্রী হলো আলু , মুসুর ডাল, মুগ ডাল , চিনি , লাচ্ছা সেমাই , দুধ , চিনিগুড়া পোলাউর , সয়াবিন , সাদা ভাতের চাউল ।

এসময় উপস্থিত ছিলেন গরীবের উকিল এডভোকেট ফিরোজ মিয়া, গাজী আমজাদ হোসেন পৌরসভা আওয়ামীলীগ’ সাধারণ সম্পাদক, মজিবুর রহমান প্রধান ৭নং ওয়ার্ড যুবলীগ সেক্রেটারি, আবু হানিফ মোল্লা সভাপতি ৫নং ওয়ার্ড, আব্দুল মজিদ, আওয়ামিলীগ নেতা কামাল হোসেন, আবেদ হোসেন ৪নং ওয়ার্ডের সাধারন সম্পাদক, আওয়ামীলীগ নেতা, আওয়ামী মটর চালকলীগ ‘র সভাপতি আনোয়ার হোসেন, ছাত্রলীগ সভাপতি মাহবুবুর আলম রবিন, রফিকুল ইসলাম বিপ্লব, আবুশ বাদশাহ পৌর শ্রমিক লীগের সভাপতি, ইসমাইল হোসন মামুন প্রমুক্ষ।

Previous articleবাউফলে অধ্যক্ষের বাসায় হামলা
Next articleজয়পুরহাটে বাসগৃহ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিলেন জেলা প্রশাসক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।