প্রতীকী ছবি - আজকের বাংলাদেশ

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় যাত্রীবাহি বাসে মদ্যপ মাতলামি ও উচ্ছৃঙ্খলতা করার অভিযোগে ছয় যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১২ টার দিকে কলাপাড়া- কুয়াকাটা মহাসড়কের শেখ কামাল সেতুর উপর অবস্থানরত রুদ্র-তুর্য পরিবহন থেকে এদের গ্রেফতার করা হয়। রাতেই তাদের কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের সকালে মাদকাসক্ত বলে চিকিৎসক পুলিশকে নিশ্চিত করেছে।

গ্রেফতারকৃত মাতাল যুবকরা হলো নাঈম মীরা, রাফসান হাওলাদার, শাকিল সিকদার, রাকিব হাওলাদার, রাব্বি বেপারী ও সাব্বির আহমেদ । এদের বাড়ি বরিশাল জেলার সদর ও বাকেরগঞ্জ উপজেলায়। গ্রেফতারকৃত ৬ যুবককে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে পুলিশ সূত্রে জানা গেছে।

কলাপাড়া থানার এস আই সুজন বলেন, বরিশাল থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা পর্যটক বাসের পিছনে বসে ওই ছয় যুবকসহ তার সঙ্গীরা মাদক সেবন করে উচ্ছৃঙ্খল আচরন করছিলো। এসময় বাসে থাকা পর্যটক, যাত্রী ও পুলিশ সদস্যরা তাদের নিবৃত্ত করার চেষ্টা করলেও তাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে ওই যুবকরা। বিষয়টি তারা কলাপাড়া থানায় জানালে পুলিশ সেতু এলাকায় বাস থামিয়ে ছয় মাতাল যুবককে গ্রেফতার করে। এসময় সহযোগীরা পালিয়ে যায় বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

Previous articleমুলাদীতে ঈদের ছুটি শেষে প্রথম দিনে অনুপস্থিত ১৭ দপ্তরের কর্মকর্তা
Next articleইয়াবা সেবনে বাধা দেয়ায় স্ত্রীকে নির্যাতন যুবলীগ নেতার, উদ্ধার করলো পুলিশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।