কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে সালমান শাহ গ্রুপের প্রধানসহ তিন দূর্ধর্ষ ডাকাতকে গ্রেপ্তার করেছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন)এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি আগ্নেয়াস্ত্র (এলজি) ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৫ মে) ভোরে হ্নীলা ইউপি ঐ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে শুক্রবার জানান, গ্রেপ্তার ৩জনের মধ্যে একজন স্থানীয় অপর দু’জন রোহিঙ্গা।

গ্রেপ্তারকৃতরা হলেন: হ্নীলা ইউপি দক্ষিণ লেদা এলাকার সোনা মিয়ার ছেলে শহিদুল ইসলাম প্রকাশ সালমান শাহ (২০), নয়াপাড়া ক্যাম্পের ব্লক-সি, শেড-৮৮৫/২ বাসিন্দা দিল মোহাম্মদের ছেলে মোহাম্মদ শফি (১৯) ও একই ক্যাম্পে ব্লক-ই, শেড-৯৭২/৩ বাসিন্দা আঃ করিমুল্লাহ ছেলে কাছিম প্রকাশ ফড়িঙ্গা (২০)।

১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের এফ/৬-ব্লকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন তথ্যে এপিবিএন পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের হেফাজতে থাকা দেশীয় তৈরি একটি আগ্নেয়াস্ত্র (এলজি) ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, ডাকাতদের বিরুদ্ধে থানায় অস্ত্র মাদক অপহরণসহ একাধিক মামলা রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজসহ গ্রেপ্তার ডাকাতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Previous articleযমুনায় ঈদ আনন্দে বিনোদন প্রেমীদের উপচে পড়া ভিড়
Next articleশ্রীনগরে ‘নাকফুল’কে কেন্দ্র করে বিয়ে বাড়িতে সংঘর্ষ, আহত ১০
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।