শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে গাছ কাটাকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে জখম

মুলাদীতে গাছ কাটাকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে জখম

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে গাছ কাটাকে কেন্দ্র করে ৩জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গতকাল শনিবার বেলা ১২টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের চিলমারী গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, চিলমারী গ্রামের ইব্রাহিম খানের ছেলে লোকমান খান, তাঁর মেয়ে সাবিনা বেগম এবং জামাতা মোশাররফ হোসেন। লোকমান খানের ভাই ফরহাদ খান ও তার ছেলেরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

লোকমান খান জানান, দীর্ঘ দিন ধরে ছোট ভাই ফরহাদ খানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি স্থানীয় সালিশ বৈঠক ও সার্ভেয়ার দিয়ে জমির সীমানা নির্ধারণ করা হয়।

শনিবার বেলা ১২টার দিকে লোকমান খান তাঁর লাগানো গাছ কাটতে যান। এসময় ফরহাদ খান, তার ছেলে ইকবাল খান, ইমরান খান ও তাদের লোকজন লোকমান খানের ওপর হামলা চালায়। সাবিনা বেগম ও তার স্বামী মোশাররফ হোসেন তাকে রক্ষা করতে গেলে হামলাকারীরা তাদেরকে কুপিয়ে মারাত্মক জখম করে এবং সাবিনা বেগমের শ্লীলতাহানী ঘটায়। আহতদের ডাকচিৎকারে পার্র্শ্ববর্তী লোকজন এসে তাদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশঙ্কজনক হওয়ায় তিনজনকেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, বিষয়টি জেনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের লিখিত অভিযোগ পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থাা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments