শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে মজুত তেলের গোডাউনে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

রংপুরে মজুত তেলের গোডাউনে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

জয়নাল আবেদীন: রংপুরে মজুত তেলের গোডাউনে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।এসময় মজুত গোডাউনে থাকা তেল বাজারে ন্যায্য মুল্যে বিক্রির ব্যবস্থা করা হয় এবং কয়েকটি গোডাউন মালিককে সতর্কসহ জরিমানা করা হয়। রোববার দুপুরে নগরীর সাতমাথা, মাহিগঞ্জ ও কামাল কাছনা কাঁচা বাজারে এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা।

এ সময় শাহী ভান্ডার, মন্ডল স্টোর ও বাবুল স্টোরে তেল মজুতের সত্যতা পান অভিযান পরিচালনাকারীরা। এর মধ্যে বাবুল স্টোরকে সতর্ক ও জরিমানাসহ মজুত গোডাউন থেকে বাজারে সয়াবিন তেল সরবরাহের ব্যবস্থা করা হয়। সেই সাথে বাজারে সয়াবিন তেলসহ অন্যান্য পণ্যের সরবরাহ ঠিক রাখা এবং অতিরিক্ত মজুদ না রাখার আহব্বান জানান কর্মকর্তারা। অভিযানে সহায়তা করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আফসানা পারভীন সাংবাদিকদের জানান, কয়েকটি গুদামে অতিরিক্ত মজুদ তেল থাকায় সতর্ক ও জরিমানা করা হয়েছে। সেই সাথে বাজারে ন্যায্য মুল্যে তেল সরবরাহের ব্যবস্থা করা হয়। তেলের কৃত্রিম সংকট মোকাবেলায় অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির বিধান রেখে মাঠে প্রতিনিয়ত কাজ করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর রংপুর। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments