বাংলাদেশ প্রতিবেদক: বরগুনায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়া সেই তরুণীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার (১০) বেতাগী থানার অফিসার ইনচার্জকে এ নির্দেশ দেন বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: মাহবুব আলম।

বাদিপক্ষের আইনজীবী সাইমুল ইসলাম রাব্বি বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, মাহমুদুল হাসান ও তার পরিবারকে হয়রানি করেছেন জামালপুরের এক তরুণী। তিনি অবৈধভাবে ঘরে প্রবেশ করেছেন এবং সেখানে মাহমুদুল হাসানের মামাকে অবরুদ্ধ করে রেখেছেন। তাই মাহমুদুলের পরিবারের পক্ষে তিনি ওই তরুণীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি আবেদন করেন। আদালত তরুণীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে বেতাগী থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। লিখিত নির্দেশ বিকেলের মধ্যে থানায় পৌঁছাতে পারে বলেও জানান তিনি।

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, বিয়ের দাবিতে তরুণীর অবস্থান নেয়া ওই বাড়িতে তিনি একাধিকবার গিয়েছেন। পরিবার তথা কেউ থানায় লিখিত অভিযোগ না করায় পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেয়া হয়নি।

তিনি আরো বলেন, আদালতের আদেশ তিনি এখনো হাতে পাননি, পেলেই তা পালন করা হবে।

Previous articleবিয়ের মেহেদী মুছে না যেতেই গৃহবধূর লাশ উদ্ধার
Next articleরংপুরে নবজাতকের মৃতদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।