শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের মেহেদী মুছে না যেতেই গৃহবধূর লাশ উদ্ধার

বিয়ের মেহেদী মুছে না যেতেই গৃহবধূর লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার শেরপুর উপজেলায় বিয়েতে দেয়া হাতের মেহেদি মুছে না যেতেই তানিয়া আক্তার (১৮) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ৩টার দিকে উপজেলার বিরইল পশ্চিমপাড়া কাটারপোল গ্রাম থেকে বিয়ের মাত্র দেড় মাস পর তানিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তানিয়া আক্তার মির্জাপুর ইউনিয়নের বিরইল গ্রামের রবিউল ইসলামের স্ত্রী। স্বামী কাজের জন্য তিন দিন আগে ঢাকা গিয়েছে বলে জানানো হয়।

জানা য়ায়, শ্বশুর সকালে খাবার খেয়ে জমিতে কাজ করতে যান। শাশুড়ি ছাগল চড়াতে য়ায় মাঠে। দুপুর সাড়ে ১২টায় বৃষ্টি হলে ছাগল নিয়ে শাশুড়ি বাড়িতে আসেন। এ সময় ছেলের বউকে দেখতে না পেয়ে ডাকাডাকি করেন। কোথাও সাড়া না পেয়ে ঘরের দরজা বন্ধ দেখে, পরে দরজা ধাক্কা দিলে খুলে যায়। এ সময় রুমে তার ঝুলন্ত লাশ দেখতে পান। বধূর ঝুলন্ত লাশ দেখে চিৎকার করেন তিনি। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসেন। পরে তানিয়ার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

নিহত তানিয়ার শ্বশুর ফজলার রহমান জানান, সকাল বেলা আমরা খাওয়া-দাওয়া করে ধান কাটতে বাহিরে গিয়েছি। দুপুরে আমার স্ত্রী জানান পুত্রবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে মির্জাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার জাবেদ আলী সরকার জানান, নিহত তানিয়ার শ্বশুর ফজলার রহমান আমাকে ফোন দিয়ে তার পুত্রবধূ আত্মহত্যা করেছে বিষয়টি নিশ্চিত কারেন।

এ বিষয়ে শেরপুর থানার এসআই হাসান আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেন। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments