শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে তিন হাজার লোককে পান্তা-ইলিশ খাওয়ালেন এমপি শাহীন চাকলাদার

কেশবপুরে তিন হাজার লোককে পান্তা-ইলিশ খাওয়ালেন এমপি শাহীন চাকলাদার

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে বাংলা নববর্ষ ও বৈশাখ মাস উপলক্ষে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার মঙ্গলবার সকালে কেশবপুরে সর্বসাধারণকে পান্তা-ইলিশ,ডাল ও পেঁয়াজ-মরিচ খাওয়ালেন।

পহেলা বৈশাখ এর রমজান থাকায় যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার রমজান ও ঈদুল ফিতরের পরে কেশবপুরে সর্বসাধারণকে পান্তা- ইলিশ খাওয়ানোর ঘোষণা দেন। তারই ফলশ্রুতে গতকাল মঙ্গলবার সকাল ৯ টা থেকে কেশবপুর পাবলিক ময়দানে সর্বসাধারণকে পান্তা-ইলিশ,ডাল ও পেঁয়াজ-মরিচ খাওয়ালেন । এদিকে সোমবার বিকালে কেশবপুর উপজেলা পরিষদ চত্ত্বরে পান্তা-ইলিশের কার্যক্রম পরিদর্শন করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। এসময় কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

অনুষ্ঠানে সর্বসাধারণকে ৩হাজার মানুষকে খাওয়ানের জন্য ১০ মন চাউল, ৫ লক্ষ ৫০ হাজার টাকার মাছসহ ডাল ও পেঁয়াজ-মরিচ বাজার করা হয়ে গতকাল বলে উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ এই তথ্য নিশ্চিত করেছেন। দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে দিয়েও বিভিন্ন স্থান থেকে হাজার হাজার লোক পান্তা-ইলিশ খাওয়ার জন্য পাবলিক ময়দানে হাজির হতে থাকে। এ সময়ে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, সাবেক জেলা নেতা রেজাউল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, আইন বিষয়ক সম্পাদক হোসাইন মোহাম্মদ ইসলাম, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments