ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের পার্বতীপুর ইউনিয়নের নজরপুর গ্রামের আড্ডা-রহনপুর সড়কের পার্শ্বে থেকে নজরুল ইসলাম(কসাই) (৬০) নামে একজনের লাশ উদ্ধার করেছে গোমস্তাপুর থানা পুলিশ।

নিহত নজরুল ইসলাম(কসাই) গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ানের বংপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান বুধবার ১১মে সকাল ৭ টার দিকে নজরপুর এলাকায় আড্ডা-রহনপুর সড়কের পাশে লাশটি পরে থাকা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। তারা আরও বলেন গোমস্তাপুর উপজেলার এনায়েতপুর গ্ৰামের তার দ্বিতীয় স্ত্রী লালবানু বেগমের বাড়িতে গতকাল রাতে নজরুল ইসলাম কসাই ঘুমিয়ে ছিল। মধ্যরাতে হঠাৎ একটি ফোন কল আসলে নজরুল ইসলাম (কসাই) বাড়ি থেকে বের হয়ে যায় । সকালে রাস্তার পাশে তার লাশ দেখতে পাওয়া যায়। এলাকাবাসীর ধারণা তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। নিহত নজরুল ইসলাম (কসাই) এর তিনটি স্ত্রী রয়েছে বলে জানা গেছে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, নিহত নজরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আশা হয়েছে এবং চাঁপাইনবাবগঞ্জের আধুনিক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ইতিমধ্যে এ ব্যাপারে তার স্ত্রী লাল বানু ও ছেলে মিজান এবং তার এক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকারি যেই হোক না কেন তাকে দ্রুত গ্ৰেপ্তার করা হবে।

Previous articleকারাগার থেকে মুক্তি পেয়েছেন সম্রাট
Next articleচুলার আগুনে পুড়ে নিহত সেই দুই শিশুর দাফন সম্পন্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।