মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩
Homeসারাবাংলাভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা!

ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা!

বাংলাদেশ প্রতিবেদক: পাবনার বেড়ায় পূর্বশত্রুতার জের ধরে শিপন হোসেন (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার উপজেলার আমিনপুর থানার ঘোপসেলন্দা গ্রামে এ ঘটনা ঘটে। শিপন ওই গ্রামের মৃত আজিজ খাঁর ছেলে।

নিহতের ভাই লিটন হোসেন দাবি করেন, বছর দেড়েক পূর্বে তার ভাবিকে উত্ত্যক্ত করেছিল স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় শিপন হোসেন প্রতিবাদ করেছিল। এ নিয়ে তাদের সাথে একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

তিনি জানান, শনিবার রাত ১২টার দিকে শিপন বাড়িতে ফিরছিলেন। বাড়ির সামনে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা শিপনকে কুপিয়ে মারাত্মক আহত করে। একইসাথে তারা মারাত্মক আহত শিপনকে হাসপাতালে নিতে বাধা সৃষ্টি করে। পরে তারা চলে গেলে ভোরে তাকে বেড়া হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে জানান, তিনি অনেক আগেই মারা গেছেন।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রওশন আলী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments