বাংলাদেশ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রির অভিযোগে রাজিব হাওলাদার (২২) নামের এক হোটেল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রোববার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার নারসিংহপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আল্লাহর দান বিরিয়ানি হাউস-৫ নামের দোকান থেকে তাকে আটক করা হয়।

আটক রাজীব বরিশাল জেলার মুলাদি থানার নুনচর গ্রামের চুন্ন হাওলাদারের ছেলে। আশুলিয়ার বিভিন্ন বাজারে তাদের আল্লাহর দান নামে সাতটি বিরিয়ানির দোকান রয়েছে। এ ঘটনায় বিল্লাল (২৫) নামের আরো একজন পলাতক রয়েছেন। বিল্লাল একই এলাকার আবুল কালাম হাওলাদারের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

জানা গেছে, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই দোকানে কয়েকজন সাংবাদিক যান। সেখানে কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি রান্না করা কি না জানতে চান তারা। এ সময় আটক রাজীবের চাচাতো ভাই বিল্লাল সাংবাদিকদের ওপরে চড়াও হন। এ ঘটনায় পুলিশকে খবর দিলে তিনি সরে পড়েন। পরে রাত ১২টার দিকে দোকানের মালিক রাজিবকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। আলামত হিসেবে গোশত এবং হাড্ডি সংরক্ষণ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

Previous articleবাংলাদেশে ফিরতে চান পি কে হালদার
Next articleতাহিরপুরে খাদ্যগুদাম পরিদর্শনে খাদ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।