বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ায় বাবার বাড়ির থেকে প্রবাসীর স্ত্রী মৌসুমী (২৫) ও ফসলের জমি থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, গৃহবধূ মৌসুমী তার বাবার বাড়ি সদর থানার বুজরুকবাড়িয়া থাকতেন। তার স্বামী ইব্রাহীম দুবাই প্রবাসী ও গ্রামের বাড়ি জেলার দুপচাঁচিয়া উপজেলায়। মঙ্গলবার দুপুরে বাবার বাড়ি থেকে মৌসুমীর লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার নারুলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহমুদুল হাসান জানান, পারিবারিক কলহের জেরে গ্যাসের ট্যাবলেট সেবন করে মৌসুমী আত্মহত্যা করতে পারেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে শাজাহানপু‌রে গলায় রশি পেঁচানো অবস্থায় অজ্ঞাত প‌রিচ‌য়ের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার মানিক দিপা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

Previous articleক্ষমতা হারালেন সোনারগাঁও পৌরসভার মেয়র
Next articleচান্দিনায় গুলিতে আহতদের মামলায় তিন আসামীকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।