ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় এলডিপি মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড.রেদোয়ান আহমেদের ছোড়া গুলিতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই কর্মী আহত আহত হওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার এলডিপি মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদের তিন সহযোগীকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। অসুস্থ থাকার কারনে ড. আদালত রেদোয়ান আহমেদের রিমান্ড বিচারাধীন রেখেছেন।

গতকাল সোমবার কুমিল্লার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৭ আদালতে রেদোয়ান আহমেদ অসুস্থতার কারণে হাজির না হওয়ায় তাঁর রিমান্ড স্থগিত করা হয়। আর তাঁর তিন সহযোগীকে জিজ্ঞাসাবাদে তিন কার্যদিবস সময় বেঁধে দিয়েছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা চান্দিনা থানার উপপরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম জানান, গত ৯ মে চান্দিনা উপজেলা সদরে একই স্থানে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং লিবারেল ডেমেক্রেটিক পার্টি (এলডিপি) ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। অনুষ্ঠানকে কেন্দ্র করে সৃষ্ট উত্তেজনায় এলডিপি নেতা রেদোয়ান আহমেদের ছোড়া গুলিতে দুজন আহত হন।

Previous articleবগুড়ায় প্রবাসীর স্ত্রী ও শিশুর লাশ উদ্ধার
Next articleনোয়াখালীতে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।