শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে পোস্ট দেখে অসহায় পরিবারের পাশে এমপি দুদু

ফেসবুকে পোস্ট দেখে অসহায় পরিবারের পাশে এমপি দুদু

প্রদীপ অধিকারী: “বাড়ী নেই, মাটির দেওয়ালে পলিথিনে মোড়া ছাউনীর নিচে ঝড় বৃষ্টির মাঝেও দৃষ্টি প্রতিবন্ধি স্ত্রীকে নিয়ে আতংকে আকাম উদ্দিনের বসবাস” সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি পোষ্ট নজরে আসলে স্থানীয় নেতাকমীদের মাধ্যমে খোঁজ নিয়ে অসহায় ঐ পরিবারটির পাশে দাঁড়িয়েছেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও আলহাজ্ব এ্যাডভোটে সামছুল আলম দুদু।

অজোঁপাড়া গায়ের অসহায় এই পরিবারটি নিজ বাড়ীতে এমপিকে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। সোমবার (১৬মে) রাতে ঝড় বৃষ্টি উপেক্ষা করে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বৃদ্ধের বাড়ীতে গিয়ে খোঁজ খবর নেন।

এসময় তার দূর্দশার কথা শুনে মাননীয় প্রধান প্রধানমন্ত্রীর পক্ষে এমপির ব্যক্তিগত তহবিল থেকে একটি ইটের পাকা বাড়ী করে দেওয়ার প্রতিশ্রতি দেন। বৃদ্ধ আকাম উদ্দিন সদর উপজেলার পুরানাপেলৈ ইউনিয়নের ছান্দের পাড়া গ্রামের বাসিন্দা। তার তিন মেয়েকে খুব কষ্টের মধ্যে বিয়ে দিয়ে দৃষ্টি প্রতিবন্ধী স্ত্রীকে নিয়ে ভাঙ্গাচুরা ঐ মাটির ঘরে আতংকে দিনানিপাত করতেন। এমপির কাছ থেকে ৭দিনের বাড়ী নির্মানের প্রতিশ্রতি পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপির দীর্ঘায়ু ও দোয়া করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments