সুমন গাজী: গাজীপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে প্রায় ৫০ লিটার চোলাই মদ ও দুইশত ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ মে) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার ভাওয়াগড় ইউনিয়নের কাতলামারা এলাকা থেকে এ মদ ও গাঁজা উদ্ধার করা হয়। এসময় এক নারী সহ ২ জনকে গ্রেফতার করে জয়দেবপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সদর উপজেলার কাতলামারা গ্রামের আঃ সালামের স্ত্রী জুলিয়া আক্তার ( ৩৩ ), একই গ্রামের মূত নিপেন্দ্র ( নিপেন) এর ছেলে বাবুল চন্দ্র শীল (৩৫),।

জয়দেবপুর থানার হোতাপাড়া ফাঁড়ীর এস.আই রকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কাতলামারা গ্রামে মাদক ব্যবসায়ীরা চোলাই মদ ও গাঁজা বিক্রি করছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর গাজীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সানজিদা আফরিনের দিক নির্দেশনায় সঙ্গীয় ফোর্স নিয়ে ঐ এলাকায় অভিযান চালিয়ে মাদক দ্রব্য সহ ২ জনকে গ্রেফতার করা হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleফেসবুকে পোস্ট দেখে অসহায় পরিবারের পাশে এমপি দুদু
Next article১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।