শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইলে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আবুল কালাম আজাদ : টাঙ্গাইলের মির্জাপুরে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।আটককৃতরা হলেন,নওগাঁ জেলার বদলগাছি উপজেলার হাপানিয়া গ্রামের বিষ্ণু চন্দ্রের ছেলে বিশ্বজিৎ (২০),একই এলাকার মো. তায়েজ উদ্দিন সরদারের ছেলে মো.ফারুক হোসেন (৩২)।

শুক্রবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই জোড়পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২,সিপিসি-৩,টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যারের একটি দল মির্জাপুর থানাধীন গোড়াই জোড়পুকুর পাড় এলাকায় মেসার্স রুমা ট্রেডার্স, পোঃ মো. সোহেল খান এর সিমেন্টের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিশ্বজিৎ ও মো.ফারুক হোসেনকে ১৪ কেজি গাঁজা(যার আনুমানিক মুল্য ১,৪০,০০০ টাকা),১টি নোয়াহ গাড়ি,২টি মোবাইল এবং নগদ ২২০০ টাকা সহ হাতেনাতে আটক করে।

আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে দেশের বিভিন্ন জেলা থেকে গাড়িযোগে সংগ্রহপূর্বক টাঙ্গাইলের মির্জাপুরসহ বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধের মির্জাপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments