জয়নাল আবেদীন: রংপুরের কবি-সাহিত্যিক, শিল্পী, গীতিকার, সাংবাদিক ও সমাজকর্মীর কৃতি সন্তানদের আদাম শিক্ষা সংবর্ধনা দিয়েছে সাহিত্যের কাগজ মৌচাক। গতকাল বিকেলে পাবলিক লাইব্রেরী হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা মহিলালীগের সহ-সভাপতি পারভীন আক্তার।

মৌচাক প্রধান উপদেষ্টা রেজাউল করিম মুকুলের সভাপতিত্বে ও মৌচাক সম্পাদক রেজাউল করিম জীবনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মৌচাক নির্বাহী সম্পাদক মতিয়ার রহমান, উপদেষ্টা সাঈদ সাহেদুল ইসলাম, সাহিনা সুলতানা, সুরকার ও শিল্পী ফারহান শাহিল লিয়ন প্রমুখ। এবারে সংবর্ধিত হয়েছেন গীতিকার এনামুল হক ছেলে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী সাবরিল ইসতিয়াক শাওন ও তার মেয়ে সাবরিনা তাপছিন স্বর্ণালী, কবি নুর হোসেনের ছেলে মিলিটারী ইন্সটিটিউট অব সাঈন্স এন্ড টেকনোলজির শিক্ষার্থী রেজওয়ানুল ফেরদৌস ঈমন, কবি ও গীতিকার সওদা খানম মিনুর মেয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের শিক্ষার্থী ফারিহা নিগার, সমাজকর্মী ফোরকান আলীর ছেলে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী শাহরিয়ার আহমেদ সাকিন, কবি মনজিল মুরাদ লাভলুর মেয়ে ময়মনসিংহ কৃষি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী হৃদিতা মুরাদ বন্ধন, কণ্ঠশিল্পী স্বপন কুমার পালের ছেলে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অভিনন্দন পাল সীমান্ত, ছড়াকার হাই হাফিজের মেয়ে ফাইজা হাফিজ নিহা, খন্দকার ফখরুল আনাম বেঞ্জুর মেয়ে আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী নামিরা খন্দকার, নাহিদা ইয়াসমিনের ছেলে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুদীপ্ত কবির, কথাসাহিত্যিক রানা মাসুদের ছেলে তাসওয়ার মাসুদ সৌম্য, কবি সরকার বাবলুর মেয়ে চ্যাটার্ড এ্যাকাউন্টের শিক্ষার্থী রেজওয়ানা পারভীন শিখা, আহসান হাবিব রবুর মেয়ে আফিয়া ইবনাত শুচি, ছড়াকার ইরশাদ জামিলের মেয়ে আনিকা তাসনিম মৌনতা, নাট্যকার আব্দুল মালেকের মেয়ে সৈয়দপুর আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাসনিম নিশাত তানিয়া এবং খাদিয়া ইয়াসমিন ও রেবেকা আক্তার। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের বই, ক্রেষ্ট, সনদ ও ফলজ বৃক্ষ প্রদান করা হয়।

Previous articleউল্লাপাড়ায় কৃষিতে গুরুত্ব দিয়ে বড় নদী পুনঃখনন শেষ
Next articleসোনারগাঁওয়ে মাদ্রাসার নতুন ভবন পরিদর্শন করলেন এমপি খোকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।