শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে মাদ্রাসার নতুন ভবন পরিদর্শন করলেন এমপি খোকা

সোনারগাঁওয়ে মাদ্রাসার নতুন ভবন পরিদর্শন করলেন এমপি খোকা

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসার নতুন ভবনের কাজ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম লিয়াকত হোসেন খোকা।

এ সময় সাংসদ বলেন, সোনারগাঁওয়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান হবে আধুনিক ও মনোরম। বর্তমান সরকার শিক্ষার মান সম্মত উন্নত পরিবেশ তৈরি করতে সকল প্রকার কাজ করে যাচ্ছে। এসময় তিনি মাদ্রাসার বাউন্ডারি প্রাচীর নির্মাণ করে দেওয়ারও প্রতিশ্রতি দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসার সভাপতি মোঃ শাহজাহান সরকার, লায়ন মোঃ তোফাজ্জল হোসেন, দাইয়ান মেম্বার, জাতীয় পার্টি নেতা মোঃ আনোয়ার হোসেন আনু, বারদী ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আমিন হোসেন, বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসার শিক্ষক বৃন্দসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments