শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে দেড় কেজি গাঁজাসহ আটক ময়মনসিংহের সুজন

রাজাপুরে দেড় কেজি গাঁজাসহ আটক ময়মনসিংহের সুজন

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে দেড় কেজি গাঁজাসহ মাদক কারবারি ময়মনসিংহের মো. নুরুল আমিন সুজন (২৫) কে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

সোমবার সকাল ৮টার দিকে উপজেলার শুক্তাগর ইউনিয়নের পিংড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। মো. নুরুল আমিন সুজন ময়মনসিংহ জেলার ফুলতলা উপজেলার ছোট শুনাই গ্রামের মৃত শমসের আলীর ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া) সার্কেল মোঃমাসুদ রানা’র তত্বাবধানে এস আই মোঃ সোহেল, এস আই শুভ্রদেব কুন্ডু, এস আই অনিক চন্দ্র রায়, এ এস আই মোঃ মামুন মিয়া সহ পুলিশের একটি চৌকস দল এ অভিযান পরিচালনা করেন।

সুজন দীর্ঘদিন থেকে এ উপজেলায় খুচরা মাদক কারবারিদের কাছে গাঁজা বিক্রি করে আসছিলো। আজকে সকালে বিক্রির উদ্দেশ্যে পিংড়িং অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গাঁজা সহ আটক করা হয়।রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, নুরুল আমিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে (মামলা নম্বর-১৪)।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments