গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে র‍্যাব- ১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

২২ মে রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু। র‍্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২২ মে রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নিষিদ্ধ মাদকদ্রব্য ৫০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ জালাল হোসেন ও মোঃ শামীম। এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা।

র‍্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামীরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী।তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় কুমিল্লাসহ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে পিকআপের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করতো।

উক্ত পরিবহনকৃত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

Previous articleরাজাপুরে দেড় কেজি গাঁজাসহ আটক ময়মনসিংহের সুজন
Next articleজয়পুরহাটে ১৩ লাখ টাকা ছিনতাইকালে অস্ত্রসহ তিন ছিনতাইকারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।