জয়নাল আবেদীন: ২১ মে থেকে শুরু হওয়া ৬ দিনব্যাপি রংপুর সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর জলক্রীড়া সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং প্রতিযোগিতা বৃহস্পতিবার বিকেলে বিভিন্ন ইভেন্টের মাধ্যমে শেষ হয়েছে ।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ডিভিশন সুইমিং পুল অনুষ্ঠিত হয়। বিএ-৩১২৬ মেজর জেনারেল আবু সাঈদ সিদ্দিক, এসইউপি, এসপিপি, এএফডবিøউসি, পিএসসি, পিএইচডি (মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স) সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৪টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ঘাটাইল অঞ্চল দল ৭টি স্বর্ণ, ১১টি রৌপ্য, ৩টি ব্রোঞ্জ পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। শ্রেষ্ট সাঁতারু হিসেবে নির্বাচিত হন যশোর অঞ্চল দলের ইউপি কর্পোরাল জুয়েল আহম্মেদ, এসপিপি, এসইউপি। ওয়াটার পোলো প্রতিযোগিতায় ঘাটাইল অঞ্চল দল চ্যাম্পিয়ন এবং সাভার অঞ্চল দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। ওয়াটার পোলোতে শ্রেষ্ট খেলোয়াড় হিসেবে বিবেচিত হন বগুড়া অঞ্চল দলের ইউপি কর্পোরাল মো: জুয়েল রানা।

এই প্রতিযোগিতায় মোট ৫টি ইভেন্টে নতুনভাবে ৪ জন প্রতিযোগি সেনাবাহিনী পর্যায়ে রেকর্ড করেছে। সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং রংপুর সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ ও আমন্ত্রিত বিভিন্ন গনমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

Previous articleএবার রাশিয়ার লক্ষ্য সেভেরোদনেৎস্ক, হামলায় নিহত ১৫০০
Next articleভূঞাপুরে সিজারের সময় প্রসূতির মৃত্যু: ক্লিনিক সিলগালা, তদন্ত কমিটি গঠন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।