মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে চালকলে অভিযান, প্রতারণার দায়ে জরিমানা

ঈশ্বরদীতে চালকলে অভিযান, প্রতারণার দায়ে জরিমানা

স্বপন কুমার কুন্ডু: জনপ্রিয় ব্র্যান্ডের নাম দিয়ে চাল বিক্রির দায়ে ঈশ্বরদীতে দুটি চালকল মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর। সোমবার (৯ জুন) দুপুরে উপজেলার দাশুড়িয়া ও মুনসিদপুর অভিযান চালিয়ে এ আদেশ দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক জহিুরুল ইসলাম।

মল্লিক অটো রাইস মিল ও রোজ এগ্রো ফুড মিলে এই অভিযান পরিচালিত হয়। অভিযানের সময় সময় ঈশ্বরদী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) শরিফুল ইসলাম ও উপজেলা নিরাপদ খাদ্য পরির্দশক সানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

সহকারী পরিচালক জহিুরুল ইসলাম জানান, মল্লিক অটো রাইস মিল ও রোজ এগ্রো ফুড তাদের উৎপাদিত চাল নিজ প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত না করে প্রতারণার আশ্রয় নিয়ে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী ও দিনাজপুরের দেশ সেরা বিভিন্ন নামে প্যাকেটজাত করে বিক্রি করছে। এই অভিযোগের সত্যতা প্রমানিত হওয়ায় মল্লিক অটো রাইস মিলের স্বত্বাধিকারী আসলাম হোসেন মল্লিককে ৪০ হাজার টাকা ও রোজ এগ্রো ফুডের স্বত্বাধিকারী আক্তার হোসেনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments