আবুল কালাম আজাদ: ব্যবসায়িক দ্বন্ধে প্রাণনাশের হুমকি ও ছিনতাইয়ের অভিযোগ উঠেছে উপজেলার এলেঙ্গা পৌরসভার রাজাবাড়ি এলাকার মোজাফর আলীর ছেলে অমিত হাসান (২৮) ও একই এলাকার বাবুল শিকদারের ছেলে শুভ্#৩৯;র (২৫) বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকালে কালিহাতী প্রেসক্লাব মিলনায়তনে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন উপজেলার নারান্দিয়া ইউনিয়নের ঘড়িয়া এলাকার মিজানুর রহমানের ছেলে মশিউর রহমান সোহেল (৩০)। এ বিষয়ে বুধবার রাতে কালিহাতী থানায় একটি অভিযোগ করেছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে মশিউর রহমান সোহেল বলেন, মাটির গত ৮ জুন বুধবার দুপুরে এলেঙ্গার একটি হোটেলে দুপুরের খাবার খেয়ে সাফি টেলিকমের সামনে দিয়ে যাবার সময় তাঁরা আমাকে ওই দোকানের ভিতরে ডেকে নেয়। জোরপূর্বক ওই দোকান থেকে ধারালো কাটার মেশিন নিয়ে আমাকে পুংলি এলাকায় কোনও ব্যবসা করলে প্রাণনাশের হুমকি দেয়। এসময় আমার কাছে থাকা দুই লাখ ৫০হাজার টাকাও ছিনিয়ে নেয়। এমন পরিস্থিতিতে আমি পুলিশ প্রশাসনের নিকট আমার নিরাপত্তা এবং অমিত ও শুভকে আইনের আওতায় আনার দাবি জানাই।

অভিযোগটির তদন্ত কর্মকর্তা কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজু আহমেদ বলেন,এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleচাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়: জমির দাম নির্ধারণ নিয়ে রিট খারিজ
Next articleমহানবীকে অবমাননা: নোয়াখালীতে বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের প্রতিবাদ সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।