মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাশিবগঞ্জে টয়লেটে পড়ে যাওয়া মোবাইল ফোন উঠাতে গিয়ে যুবকের মৃত্যু

শিবগঞ্জে টয়লেটে পড়ে যাওয়া মোবাইল ফোন উঠাতে গিয়ে যুবকের মৃত্যু

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টয়লেটে পড়ে যাওয়া মোবাইল ফোন ও টাকা উঠাতে গিয়ে মৃত্যু হয়ছে এক যুবকের। শুক্রবার(১০ জুন) সকালে উপজেলার চকর্কীতি ইউনিয়নের ৬ নম্বর ওর্য়াডের লহালামারী গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত যুবক কামরুল হক (৩৬) উপজলোর চকর্কীতি ইউনিয়ন এর ৬ নম্বর ওর্য়াডের লহালামারী গ্রামের আবুল হোসেনের ছেলে।

চকর্কীতি ইউনিয়নের ৬ নম্বর ওর্য়াড সদস্য শামীম রেজার উদৃতি দিয়ে চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা জানান,, সকালে কামরুল হক তার নিজের কাঁচা টয়লেটে বসে মোবাইল ফোন ব্যবহার করছিলেন। এসময় তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি টয়লেেট পড়ে যায়।মোবাইল ফোনের কভারের সাথে কিছু টাকাও রাখা থাকায় টাকা ও ফোনটি দ্রুত উদ্ধার করতে গিয়ে টয়লেটের মধ্যে পড়ে যান। এসময় অক্সিজেনের অভাবে দম বন্ধ হয়ে সঙ্গে সঙ্গে মারা যান তিনি। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে পারিবারিকভাবে লাশ দাফন করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জাগো নিউজকে বলেন, যুবকের মৃত্যুর বিষয়টি ইউপি চেয়ারম্যান জানিয়েছেন। মরদেহ দাফনের পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments