বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপদ্মায় চলন্ত ফেরিতে আগুন

পদ্মায় চলন্ত ফেরিতে আগুন

লিটন মাহমুদ: মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে মাঝিরকান্দি যাওয়ার পথে মিনি রোরো ফেরি ‘বেগম রোকেয়াতে’ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার ভোর সোয়া পাঁচটার দিকে মাঝিরকান্দি চ্যানেলে এ দুর্ঘটনা ঘটে।

মাঝিকান্দি চ্যানেলে প্রবেশের পর ফেরির একটি কক্ষে আগুণ লেগে যায়। সে সময় ফেরিতে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। তবে তাৎক্ষণিকভাবে ফেরির পাম্পের পানি দিয়ে ও অগ্নিনির্বাপক যন্ত্র দ্বারা আগুণ নেভানো হয়। যাত্রীরা অক্ষত ছিলেন।

ফেরির ওই কক্ষের বিছানা, আসবাবপত্র পুড়ে যায়।

তিনি আরো জানান ভোর পৌনে ৫ টার দিকে ফেরি রোকেয়া ৩৫-৪০ টি গাড়ি ও তার যাত্রী, চালকদের নিয়ে শরীয়তপুরের মাঝিকান্দি ঘাটের দিকে যাচ্ছিলো। ফেরিটি সোয়া ৫ টার দিকে বড় নদী থেকে মাঝিকান্দি চ্যানেলে পৌঁছালে ক্যান্টিনের পাশের একটি তালাবদ্ধ কক্ষ থেকে আগুন ও ধোয়া বের হতে থাকে। পরে ফেরিতে থাকা পাম্প ও আগুন নেভানোর মেশিনের সাহায্যে আগুন নিয়ন্ত্রণ করা হয়।
এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ফেরি মাঝিকান্দি ঘাটে গিয়ে আনলোড করেছে। সেটি আবার যাত্রী ও যানবাহন নিয়ে শিমুলিয়া ঘাটেও এসেছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট অথবা কয়েলের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলেও তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments