সুজন মহিনুল: মহানবী হযরত মুহাম্মদ(সা.) ও হজরত আয়েশা(রা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নীলফামারীর ডিমলার ধর্মপ্রাণ মুসল্লিগণ।

শুক্রবার(১০ জুন)জুমার নামাজের পর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ ডিমলা উপজেলা শাখার আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বেড় হয়ে শহরের প্রধান প্রধান মোড় প্রদক্ষিণ করে বিজয় চত্ত্বরে শেষ হয়।

ইসলামী আন্দোলন উপজেলা শাখার নেতা গোলাম রাব্বানীসহ শত-শত ধর্মপ্রাণ মুসল্লি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে এতে অংশগ্রহণ করেন।এ সময় ভারতে মহানবী(সা.)ও হজরত আয়েশা(রা.)কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব আনার পাশাপাশি নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান বিক্ষোভকারীরা।

Previous articleদুই বছরেও নির্মাণ হয়নি ভেঙে পড়া বেইলি ব্রীজ, ঝুঁকি নিয়ে পারাপার
Next articleআইনমন্ত্রী আনিসুল হক করোনায় আক্রান্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।