জয়নাল আবেদীন: ময়মনসিংহ গফরগাঁও সরকারি কলেজে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাগণের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কর্মস্থলে নিরাপত্তার দাবি জানিয়ে রোববার রংপুরে সরকারি বেগম রোকেয়ো কলেজের শিক্ষকগণ কলেজের সামনের সড়কে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসুচি পালন করেছে ।

কলেজ অধ্যক্ষ প্রফেসর চিন্ময় বাড়ৈ নেতৃত্ব প্রায় এক ঘস্টা মানববন্ধন চলাকালে বক্তারা বলেন আমাদেরতো এই সময়ে ক্লাশরুমে থাকার কথা কিন্তু আজ আমরা নিরাপত্তাহীনতায় । ফলে বাধ্য হয়ে আমাদের রাস্তায় নামতে হচ্ছে, আন্দোলন করতে হচ্ছে। বক্তারা বলেনে কোন শিক্ষা প্রতিষ্ঠানেই কুলাঙ্গারের জন্ম হয়না, সন্ত্রীর জন্ম হয়না । যারা সন্ত্রাসী করে তাদের কোন দল নেই, তারা শুধুই সন্ত্রাসী । ফলে এইসব সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা না করলে এরা সারা দেশে নৈরাজ্য করে সরকারের ভাবমুর্তি বিনষ্ট করবে ।

বক্তব্য প্রদান করেন উপাধ্যক্ষ প্রফেসর মো: নুরুল আলম, ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার আরিফুর রহমান,দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মাহফিজুল আনাম অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক অনিমা বর্মা ।

Previous article১৫ জুন থেকে ৭ জুলাই সব কোচিং সেন্টার বন্ধ: শিক্ষামন্ত্রী
Next articleস্কুল ছেড়ে পর্যটকদের বিনোদন দিতে ব্যস্ত শিশু শিক্ষার্থীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।