ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধুপপুকুর গ্রামের মেসার্স রাকিব এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনের পূর্ব দিকে কানসাট হতে সোনামসজিদ গামী পাঁকা রাস্তার উপর থেকে ১০২ বোতল ফেন্সিডিলসহ একজন গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঠুটা পাড়া গ্রামের মৃত রুকু শেখ ও মৃত গুধি বেগমের ছেলে মোঃ সেন্টু শেখ (৩৫)।

র‍্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল (মঙ্গলবার) ১৪ জুন ২০২২ ইং তারিখে সকাল ১০.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মোবারকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড এর ধুপপুকুর গ্রামের মেসার্স রাকিব এন্ড ব্রাদার্স ফিলিং স্টেশনের পূর্ব দিকে কানসাট হতে সোনামসজিদ গামী পাঁকা রাস্তার উপর হতে কাম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০২(একশত দুই) বোতল ফেন্সিডিল, ০১টি মোবাইল ফোন, ০২টি সীমকার্ড এবং ফেন্সিডিল বহনকারী ০১টি ক্যারেটসহ আসামী ১। মোঃ সেন্টু শেখ (৩৫), পিতা-মৃত রুকু শেখ, মাতা-মৃত গুধি বেগম, গ্রাম-তারাপুর ঠুটা পাড়া, ইউপি-মনাকষা থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

Previous articleকলাপাড়ায় অগ্নিকান্ডে বাঁশ ও বেতের তৈরি আসবাবপত্রের মালামাল পুড়ে ছাই
Next articleবাউফলে জেলেদের মাঝে গরু বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।