সুমন গাজী: গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এর জের ধরে ঢাকা ময়মনসিংহ ট্রেন চলাচল চার ঘন্টা ব্যাহত হয়। দুর্ঘটনার কারণে বিভিন্ন স্টেশনে কয়েকটি ট্রেন আটকে পড়ায় ভোগান্তিতে পড়েন হাজার হাজার যাত্রীরা । দেখা দিয়েছে ট্রেনের সিডিউল বিপর্যয়।

রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার খাইরুল ইসলাম জানান, বৃহস্পতিবার পৌনে ১০টার দিকে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি রাজেন্দ্রপুর স্টেশনের ১ নম্বর লাইনে প্রবেশের সময় একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয় । এতে বন্ধ হয়ে যায় ঢাকার সঙ্গে ময়মনসিংহ রেল যোগাযোগ।

বিভিন্ন স্টেশনে মহুয়া, জামালপুর কমিউটার সহ কয়েকটি ট্রেন আটকা পড়ায় ভোগান্তিতে পড়েন যাত্রীরা। দুর্ঘটনার পর বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানানো হয়। বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে। পরে উদ্ধারকারী দল তৎপরতা শুরু করে এবং দুপুর সোয়া ১টার দিকে ক্ষতিগ্রস্ত বগি সরিয়ে নেয়। এরপর ফের ট্রেন চলাচল শুরু হয়।

Previous article৪৩ দেশের মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের লিওরনা চৌধুরীর সাফল্য
Next articleযারা বুস্টার ডোজ নেননি, শিগগির নিন: স্বাস্থ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।