গিয়াস কামাল: কঠোর নিরাপত্তার মাধ্যমে শেষ হয়েছে ৮ম ধাপের ইউপি নির্বাচন। বুধবার দিনব্যাপী শান্তিপূর্ণ ভোট গ্রহণ শেষে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে সরকার দলীয় নৌকা প্রতিকের প্রার্থী সোহাগ রনিকে ১ হাজার ১৩২ ভোটের ব্যবধানে পরাজিত করেছে আওয়ামী লীগ থেকে স্বেচ্ছায় সদ্য পদত্যাগকারী আওয়ামী লীগ নেতা ও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের আরিফ মাসুদ বাবু। নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী আনারস

প্রতিক পেয়েছে ৮ হাজার ৩৯৯ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি নৌকা প্রতিক পেয়েছে ৭ হাজার ২৬৭ ভোট। উল্লেখ্য, সোনারগাঁও উপজেলার সকল ইউনিয়নে নির্বাচন বিভিন্ন ধাপে সম্পন্ন হলেও মামলা জটিলতায় কারণে মোগরাপাড়া ইউনিয়নের নির্বাচন স্থগিত ছিল। ৮ম ধাপে বুধবার সকাল থেকে ইভিএম এর মাধ্যমে মোগরপাড়া ইউনিয়নে এবার ১২ টি কেন্দ্রের ৭৯ টি বুথে মোট ২৪ হাজার ২৩৪ জন ভোটার সকাল থেকে কঠোর নিরাপত্তার মধ্যে শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেন।

Previous articleনোয়াখালীতে ডিভোর্সি তরুণীকে গলা কেটে হত্যা, গ্রেপ্তার ৪
Next articleনির্বাচনকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপির চরিত্র: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।