জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং ২০২২-২০২৩ সালের প্রস্তাবিত নতুন কমিটি গঠন করা হয়েছে । ১শ২৮ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন আরিফ হোসেন টিটো।

বুধবার রাতে রংপুর নগরির অভিজাত এক হোটেলে কমিউনিটি পুলিশিং মেট্রোপলিটন কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থি’ত ছিলেন আরপিএমপির কমিশনার ও কমিউনিটি পুলিশিং রংপুর মেট্রোপলিটন কমিটির প্রধান উপদেষ্টা মোহা: আবদুল আলীম মাহমুদ ।

সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনারসহ সকল উপ-পুলিশ কমিশনারবৃন্দ, অফিসার ইনচার্জবৃন্দ ও কমিউনিটি পুলিশিং মেট্রোপলিটন কমিটির পুরাতন এবং নব নির্বাচিত সদস্যবৃন্দ।পরে আরপিএমপির কমিশনার প্রস্তাবিত নতুন কমিটিকে অনুমোদন দেন। এদিকে যারা এই কমিউনিটি পুলিশিং এ মেট্রোপলিটন কমিটিতে ঠাই পেয়েছেন তারা নিজেদের ভাগ্যবান মনে করছেন ।

Previous articleসুনামগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
Next articleতিস্তার পানি বিপদসীমার ওপরে, বন্যার কবলে অববাহিকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।