বাংলাদেশ প্রতিবেদক: বন্যার পানিতে ডুবে গেছে সিলেট নগরের অধিকাংশ স্থান। পানি উঠেছে রেলস্টেশনেও। এ কারণে রেলস্টেশ বন্ধ ঘোষণা করা হয়েছে। ফলে সারা দেশের সাথে বিচ্ছিন্ন হয়ে পড়েছে সিলেটের রেল যোগাযোগ। শনিবার দুপুর দেড়টার দিকে এ ঘোষণা দেয়া হয়।

স্টেশনের ব্যবস্থাপক নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রেলস্টেশনে পানি উঠে যাওয়ায় সিলেটের সাথে সারা দেশের রেল যোগাযোগ আপাতত বন্ধ রাখা হয়েছে। তবে মৌলভীবাজারের কুলাউড়া বা সিলেটের ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও স্টেশন পর্যন্ত রেল যোগাযোগ সচল রাখা যায় কি না – এ বিষয়ে আলোচনা চলছে। এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

এর আগে শুক্রবার বিকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সব ধরনের বিমান চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

গত বুধবার থেকে সিলেটে বন্যা পরিস্থিতির অবনতি ঘটে। বৃহস্পতিবার তা ভয়াবহ রূপ নেয়। এদিন বিকেল থেকে দ্রুত বাড়তে থাকে পানি। এতে সিলেট জেলার সব উপজেলাসহ নগরের বেশির ভাগ এলাকাই তলিয়ে গেছে।

বন্যায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে জেলার কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলা। সড়কসহ এই দুই উপজেলার প্রায় পুরোটাই পানিতে তলিয়ে গেছে।

সিলেট-কোম্পানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কও পানির নিচে। ফলে অনেকটাই বিচ্ছিন্ন হয়ে পড়েছে সিলেটের সীমান্তবর্তী এই উপজেলা।

Previous articleবন্যার পানি অপসারণে প্রয়োজনে রাস্তা কেটে ফেলার নির্দেশ
Next articleমোমিনুল ও তাইজুলের প্রতি মিরাজের কৃতজ্ঞতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।