মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মোঃ আবু বক্কার (৫৩) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার (১৮ জুন) দুপুর সোয়া ১২টায় উপজেলার গোদাগাড়ী থানাধীন কাকনহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৯৬০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারিরা হলো: রাজশাহীর গোদাগাড়ী থানার কাকনপাড়া গ্রামের মৃত আহাদ আলীর ছেলে মোঃ আবু বক্কার (৫৩) ও মোহনপুর থানার চান্দুপাড়া গ্রামের মৃত সোলাইমান মোল্লার ছেলে মোঃ রনি (২৭)। শনিবার বিকেলে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, উপজেলার গোদাগাড়ী থানাধীন কাকনহাট বাজারে অবস্থিত গরুর হাটের পাশে এক মাদক কারবারি গাঁজাসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৯৬০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Previous articleগজারিয়ায় নদী ভাঙ্গন রোধে স্থায়ীভাবে বাধ র্নিমানের জন্য ইসমানির চর বাসীর মানববন্ধন
Next articleকেশবপুরে বেশি দামে পণ্য বিক্রি করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।