জয়নাল আবেদীন: প্রশাসনের মাঠ পর্যায়ে সারা দেশে জেলা এবং উপজেলা কার্যালয়ের ৬ষ্ট থেকে ২০তম গ্রেডভুক্ত কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে শুদ্ধাচার চর্চার অনন্য উৎকর্ষ অর্জন করায় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয় ।

এরই অংশ হিসাবে রংপুর জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার শুদ্ধাচার পুরস্কার প্রদান ২০২১- ২২ অনুষ্ঠান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলার সেবক জেলা প্রশাসক মো: আসিব আহসান। উক্ত অনুষ্ঠানে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা, কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ, আচরণসহ নির্ধারিত সূচক অনুযায়ী মূল্যায়নক্রমে রংপুর জেলা প্রশাসন এবং উপজেলা প্রশাসন থেকে ৬ জন কর্মকর্তা ও কর্মচারীকে ২০২১-২০২২ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। তাঁরা হলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: গোলাম রব্বানী, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো: রেজাউল করিম,গংগাচড়া উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সুপার মোছা: রুনিরা বেগম,জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক, মো: আব্দুল্যাহ এবং তারাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের দপ্তরী মো: রফিকুল ইসলাম ।

Previous articleআফগানিস্তানে আবারো ভূমিকম্প, নিহত ৫
Next articleসিংগাইরে ইট ভাঙ্গার গাড়ি উল্টে শ্রমিক নিহত, আহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।