শফিকুল ইসলাম: নিজেদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তারুণ্যে বিনিয়োগ, টেশসই উন্নয়ন” এই স্লোগানকে সামনে রেখে জয়পুরহাটে ৪৭টি কিশোরী ক্লাবে পাঠাগার স্থাপনের জন্য বিতরণ করা হয়েছে।
বেসরকারি উন্নয়ন সংস্থা ’জাকস ফাউন্ডেশনের কৈশোর কর্মসূচীর আওতায় পাঠাগার স্থাপনের লক্ষ্যে দেশের সুনামধন্য লেখকদের বই ও উপকরণ করা হয়।

বুধবার দুপুরে জাকস ফাউন্ডেশনের মিলনায়তনে ৪৭টি কিশোর-কিশোরী ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ৬৩ টি বই ও বই রাখার জন্য একটি করে ট্রাংক দেওয়া হয়।

বই ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক ইমাম হাসিম, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক সাবিনা সুলতানা, জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নূরুল আমিন, উপ নির্বাহী পরিচালক মো: আবুল বাশার, যুগ্ম পরিচালক রফিকুল ইসলাম বাদশা, জয়পুরহাট প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক শাহাদুল ইসলাম সাজু প্রমুখ।

বক্তারা বলেন,বই গুলো ক্লাবের সদস্যরা পড়বেন এবং সমাজে আলোকিত মানুষ হিসাবে গড়ে উঠতে সক্ষম হবে। কিশোরী ক্লাবের সদস্যরা বাল্য বিবাহ রোধ, নারী ও শিশু নির্যাতন বন্ধে সচেতনতা তৈরিসহ বয়:সন্ধিকালীন নানা বিষয়ে কাজ করে থাকেন।

Previous articleপশুর হাটে মাস্ক ছাড়া প্রবেশ নয়
Next articleশ্রীবরদীতে বিনামুল্যে বীজ ও সার পেলেন ১৬শত কৃষক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।