শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে ড্রেন থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রাজশাহীতে ড্রেন থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ড্রেনের ভেতর থেকে অজ্ঞাত এক যুবকের ( ২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় বোয়ালিয়া থানা পুলিশ নগরীর ম্যাচ ফ্যাক্টরি রোড় এলাকায় ঈদগা মাঠের পাশের এক ড্রেনের ভেতর থেকে লাশটি উদ্ধার করে।

প্রাথমিকভাবে তাঁর পরিচয় পাওয়া যায়নি। মৃত ব্যক্তি ক্ষুদ্র নৃগোষ্ঠী জাতিসত্তার হয়ে থাকতে পারেন বলে পুলিশের ধারণা।এ তথ্য নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মাজহারুল ইসলাম ।

তিনি জানান, ধারণা করা হচ্ছে একদিন আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। ড্রেনের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত নয় পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে বিষয়টি নিশ্চিত করে বলা যাবে। এ নিয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাবার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments