গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মুক্তিযোদ্ধাদের বেকার সন্তান ও নাতি-নাতনীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কম্পিউটার প্রশিক্ষণ সেন্টার খোলা হচ্ছে। এ প্রশিক্ষণ সেন্টারে নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে ২০টি কম্পিউটার উপহার দেওয়া হয়।

বুধবার সোনারগাঁও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ কম্পিউটার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধদের বেকার সন্তানদের প্রশিক্ষণের জন্য এই কম্পিউটার প্রদান করা হয়েছে। মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এই কম্পিউটার স্থাপন করা হলে মুক্তিযোদ্ধাদের সন্তানরা প্রশিক্ষণ নিয়ে তাদের বেকার সমস্যা দূর করে কর্মজীবনে কাজে লাগাতে পারবে।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম মাসুদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন, বিশেষ অতিথি, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা, সঞ্চানলায় ছিলেন, সোনারগাঁও উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডা বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, এ সময় অন্যান মুক্তিযোদ্ধা সহ অন্যান গণ্যমান ব্যাক্তির্বগরা উপস্থিত ছিলেন।

Previous articleতৃতীয়বারের মতো কন্যা সন্তানের মা হলেন ন্যান্সি
Next articleনোয়াখালীতে ১০ জুয়াড়ি আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।