বাংলাদেশ প্রতিবেদক: বীমার মেয়াদ উর্ত্তীণ হওয়ার পরেও টাকা না পাওয়ায় হাজার হাজার গ্রাহক পাওনা টাকার দাবীতে নোয়াখালীতে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স লিমিটেড সার্ভিস সেল অফিস ঘেরাও করে রাখে এবং মাইজদী অফিসে তালা ঝুলিয়ে দেয়।

বৃহস্পতিবার (৩০ জুন) দুুপুর থেকে রাত সাড়ে ১১ পর্যন্ত তারা মাইজদী অফিসের সামনে অবস্থান করে। এসময় অফিসের তালা ঝুলানো দেখা যায়। অফিসের মধ্যে পুলিশের হস্তক্ষেপে কর্মকর্তারা অবস্থান করেছে। গ্রাহকরা অভিযোগ করেন, কর্মকর্তারা টাকা না দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং টাকা দিতে তালবাহানা করে। প্রায় একহাজার গ্রাহক এ কর্মসূচি পালন করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তিনি আরো বলেন,বৃহস্পতিবার রাতে কিছু কিছু বীমা গ্রাহকের টাকা দেওয়া হচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

Previous articleপদ্মা সেতুর মাওয়া প্রান্তে গাড়ি চাপায় বৃদ্ধা নিহত
Next articleনোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।