স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে বেকারী ও মুদি দোকানে অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় নকল গুড় তৈরির অভিযোগে একটি কারখানায় অভিযান চালিয়ে সিলগালা করে দেয়া হয়।

সোমবার (৪ জুলাই) বিকেলে শহরের পিয়ারাখালী সাহারা ব্রেড অ্যান্ড ফ্যাক্টরীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারী পণ্য তৈরির অভিযোগে ফ্যাক্টরীর স্বত্বাধিকারী জাহাঙ্গীর হোসেনকে ২০ হাজার টাকা এবং নির্ধারিত মূল্যে চেয়ে বেশি দামে মসল্লা বিক্রির অভিযোগে ঈশ্বরদী বাজারের মুদি দোকান আকবর স্টোরের স্বত্বাধিকারী সামিউল বাসিদ সেতুকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মাঝদিয়া গ্রামের সাগর হোসেনের নকল গুড় তৈরির কারখানায় অভিযান চালিয়ে ৫০ বস্তা চিনি জব্দ ও কারখানা সিলগালা করা হয়। অভিযানের গাড়ি দেখে কারখানার মালিক ও শ্রমিকরা পালিয়ে যায়।

পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জহিরুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন। এসময় উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক সানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

Previous articleকোম্পানীগঞ্জে ৯ রোহিঙ্গা আটক
Next articleবৃদ্ধকে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন, আরেক আসামি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।